ঢাকা,সোমবার, ৬ মে ২০২৪

বাজার নিয়ন্ত্রণে ব্যর্থ বাণিজ্যমন্ত্রীর পদত্যাগ করা উচিত -নজিবুল বশর এমপি

নিজস্ব প্রতিবেদন :: তরিকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী এমপি বলেছেন, বাজার নিয়ন্ত্রণে ব্যর্থ হওয়ায় বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির পদত্যাগ করা উচিত। তার কথা কেউ শুনছে না। সিন্ডিকেট ব্যবসায়ীরা ১০/১২/১৫ জন। তাদের সবাই চেনে। সরকারের মধ্যে বড় সরকার তারা। ঢাকা–চট্টগ্রামে কে কে আছে তাদের আমরা চিনি। মাননীয় প্রধানমন্ত্রী, সিন্ডিকেট ব্যবসায়ীদের খুঁজে বের করা দরকার।

গতকাল মঙ্গলবার দুপুরে ফটিকছড়ি উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, সাংবাদিকদের ব্যাপারে প্রশ্ন আছে। তারা সিন্ডিকেট ব্যবসায়ীদের বিরুদ্ধে লিখেন না। ঢাকায় যারা বড় বড় সাংবাদিক আছেন তারা সিন্ডিকেট থেকে বড় বড় বিজ্ঞাপন নেন। আজকে সিন্ডিকেটের বিরুদ্ধে বিএনপি, জাতীয় পার্টি কেউ কথা বলছে না। আমরাও বলছি না। সামনে নির্বাচন। ২/৩ জনকে এখন গ্রেপ্তার করেন। আমি জোটের নেতা। আওয়ামী লীগের নেতা নই। আমাদের কাজ সমালোচনা করে ভুল ধরিয়ে দেওয়া।

সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান হোসাইন মো. আবু তৈয়ব, ইউএনও মো. সাব্বির রাহমান সানি, উপজেলা ভাইস চেয়ারম্যান জেবুন নাহার মুক্তা, নাজিরহাট পৌরসভার মেয়র এ কে জাহেদ চৌধুরী, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আরেফিন আজিম ও ডা. জয়নাল আবেদিন মুহুরী।

 

পাঠকের মতামত: